বার্তা পাঠান
news

ক্যান্টন মেলায় বায়ুন

April 28, 2024

২৩শে এপ্রিল, ১৩৫তম চীন আমদানি ও রপ্তানি মেলার (এখন "ক্যান্টন মেলা" নামে পরিচিত) দ্বিতীয় পর্ব গুয়াংজুতে পাঝু কমপ্লেক্সে খোলা হয়।ক্যান্টন মেলার দ্বিতীয় পর্যায়ে তিনটি পেশাদার বিভাগ প্রদর্শন করা হবে: নির্মাণ সামগ্রী এবং আসবাবপত্র, গৃহস্থালি পণ্য, উপহার এবং সজ্জা।
১৯৮৫ সালে প্রতিষ্ঠিত, বাইয়ুন টেকনোলজি কারিগরদের হৃদয়ে মেনে চলে এবং বিশ্বব্যাপী বিল্ডিংয়ের পর্দা দেয়াল, বিচ্ছিন্ন কাচ,দরজা এবং জানালা সিস্টেমএই ক্যান্টন মেলায়, আমরা আমাদের শিল্পকে সুরক্ষা, স্বাস্থ্য এবং সবুজ টেকসই উন্নয়নে নেতৃত্ব দিচ্ছি।বাইয়ুন টেকনোলজি তার ব্র্যান্ড নিউ সিস্টেম সিলিং এবং বন্ডিং সমাধান উপস্থাপন করবেবর্তমান সময়ের উন্নয়নের সুযোগ কাজে লাগিয়ে বিশ্বের সঙ্গে সুস্থ জীবনযাপন করতে হবে।

সর্বশেষ কোম্পানির খবর ক্যান্টন মেলায় বায়ুন  0

প্রদর্শনীর সময়, যদিও ভারী বসন্ত বৃষ্টি ছিল, যা গুয়াংজুতে বসন্তকে কিছুটা আর্দ্র করে তুলেছিল,ক্রেতারা এই প্রদর্শনীতে অংশগ্রহণের জন্য খুব উৎসাহী ছিল এবং বৃষ্টির কারণে তারা মোটেই বিরক্ত ছিল না।সকালবেলায় বাইয়ুন টেকনোলজির বুথে বিভিন্ন দেশ ও অঞ্চলের ক্রেতাদের ভিড় ছিল।
অনেক বিদেশী ক্রেতা এবং অংশীদার বাইইউন টেকনোলজির পণ্যগুলিতে তীব্র আগ্রহ প্রকাশ করেছেন, বাইইউন টেকনোলজির কর্মীদের সাথে পর্যবেক্ষণ, পরামর্শ এবং গভীরভাবে বিনিময় করার জন্য থামছেন।

এ বছরের ক্যান্টন ফেয়ারের প্রদর্শনী হলে সবুজ এবং কম কার্বন অনেক নির্মাতাদের জন্য একটি প্রধান বিক্রয় পয়েন্ট হয়ে উঠেছে।বহু বিদেশী ক্রেতা বলেছেন যে বায়ুন টেকনোলজির সিল্যান্ট পণ্যগুলি আন্তর্জাতিক বাজারের সবুজ পরিবেশ সুরক্ষা মান মেনে চলে এবং বাজারে শক্তিশালী প্রতিযোগিতামূলকভবিষ্যতে বাইয়ুন টেকনোলজির সঙ্গে আরও গভীর সহযোগিতা করার আশা প্রকাশ করেন তাঁরা।

সর্বশেষ কোম্পানির খবর ক্যান্টন মেলায় বায়ুন  1


চীনের অ্যালকোহল ভিত্তিক পরিবেশ বান্ধব সিল্যান্টের অগ্রদূত হিসেবে,বাইয়ুন টেকনোলজি বিভিন্ন ধরনের সিল্যান্টের উদ্ভাবনী গবেষণা ও উন্নয়ন এবং পারফরম্যান্স উন্নতিতে প্রতিশ্রুতিবদ্ধ, পণ্য গবেষণা ও উন্নয়ন এবং নির্বাচন, সূত্র নকশা, মান নিয়ন্ত্রণ মান এবং বুদ্ধিমান উত্পাদন থেকে পুরো প্রক্রিয়াতে সত্যিকারের সবুজ উন্নয়ন অনুশীলন।

এখন পর্যন্ত, BAIYUN acoholxy sealants কাঠামোগত সিল্যান্ট, আবহাওয়া প্রতিরোধী সিল্যান্ট, দরজা এবং উইন্ডো সিল্যান্ট, অভ্যন্তরীণ প্রসাধন এবং অন্যান্য বিভাগগুলিকে কভার করেছে,এবং সবুজ শহরগুলোকে শক্তিশালী করার জন্য বিশ্বের অনেক শহুরে ল্যান্ডমার্কে ব্যবহৃত হয়েছে.

এই ক্যান্টন ফেয়ারে, বাইয়ুন টেকনোলজি শুধু সীল শিল্পে তার নেতৃত্বের অবস্থান প্রদর্শন করেনি,কিন্তু বিশ্বকে দেখিয়েছিল চীনের উৎপাদন শিল্পের শক্তিশালী শক্তি এবং সবুজ উন্নয়নের প্রতি তার দৃঢ় সংকল্প।.